মিরপুরে আগুনে ভস্মিভূত বস্তিবাসীর মাঝে ‘গ্রীণ বিডি বন্ধু মহল’র খাবার বিতরণ

মিরপুরে আগুনে ভস্মিভূত বস্তিবাসীর মাঝে ‘গ্রীণ বিডি বন্ধু মহল’র খাবার বিতরণ

রাজধানীর মিরপুরের পল্লবী থানাধীন তালতলা বস্তিতে আগুনে ভস্মিভূত বস্তিবাসীর ৫০০ জন ব্যক্তির মাঝে গত মঙ্গলবার (২২ ডিসেম্বর ২০২০ইং) রাতে রান্না করা খাবার বিতরণ করেছে অরাজনৈতিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীণ বিডি বন্ধু মহল’।

আর্তমানবতার ভ্রত নিয়ে নিঃস্বার্থভাবে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে মানবসেবায় কল্যাণমূলক অবদান রাখতে ইতিপূর্বে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেদের সম্পৃক্ত রেখেছে। ‘গ্রীণ বিডি বন্ধু মহল’র মানবিক চেতনা বোধ থেকে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের জন্য সদস্যদের স্বখরচে আহার নিবারনের এই ক্ষুদ্র প্রয়াস।

অগ্নিকাণ্ডের দিন সংগঠনের একঝাঁক তরুণ সেচ্ছাসেবী নিজেদের জীবন ঝুঁকি নিয়ে অন্যান্য সংস্থার পাশাপাশি অগ্নিদমনে ঝাঁপিয়ে পড়ে। অসংখ্য পরিবারকে ক্ষতির হাত থেকে রক্ষা করতে সাহায্য করে।

এছাড়াও তারা ভবিষ্যৎ দিনগুলোতে যে কোন মানবিক বিপর্যয়ে নিজেদের সম্পৃক্ত রাখার অঙ্গীকার নিয়ে ধারাবাহিক বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে। শীতকালে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রমের উদ্যোগ নিয়েছে।

ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের মাঝে মিরপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক ‘গ্রীণ বিডি বন্ধু মহল’র সকল সদস্যদের সাথে নিয়ে নিজ হাতে খাবার বিতরণ করেন, এ সময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী ও গ্রীণ বিডি বন্ধু মহলের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares