অসহায় কালাম কে রিক্সশা প্রদান করলেন ৫ নং বাড়বকুন্ডের ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী

 

সীতাকুন্ড প্রতিনিধি: মোঃ মহিন উদ্দিন

আমাদের দৃঢ় বিশ্বাস জাতির এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনার প্রতি আকন্ঠ আস্থা রেখে বর্তমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস অপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে ৫নং বাড়বকুন্ডের সম্মানিত অভিভাবক, গরীব দুঃখী মেহনতি মানুষের অকৃত্রিম পরম বন্ধু, বাড়বকুন্ড বাসীর অহংকার, বাড়বকুন্ড বাসীর জন্য সুরক্ষা সামগ্রী, রাস্তা ঘাট, স্কুল কলেজ, মক্তব মাদ্রাসা, মন্দির গীর্জা,গরীব অসহায় মেয়ের বিবাহ নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। সাহায্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে আজ ৮ নং ওয়ার্ড ভূলাই পাড়ার হতদরিদ্র আবুল কালাম কে একটি রিক্সশা বিতরণ করে ইতিমধ্যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন, মানবতার মহামানব মানবিক চেয়ারম্যান জনাব ছাদাকাত উল্লাহ মিয়াজী।

উক্ত সহায়তা প্রদান কালে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জামাল উল্ল্যাহ মেম্বার, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মহি উদ্দিন মিয়াজী, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইসমাইল মেম্বার।

বাড়বকুন্ড ইউপির মানবিক চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী বলেন, আমি সব সময় বাড়বকুন্ডের গরীব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। সব সময় মানুষের পাশে থেকে কাজ করাটাই আমার জীবনের একমাত্র লক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares