উদ্দীপন শিশু ও যুব ক্লাবের আয়োজনে শিশু অধিকার সপ্তাহ ২০২০ উদযাপন।

`শিশুর সাথে শিশুর তরে বিশ্ব গড়ি নতুন করে` এই শ্লোগানকে সামনে রেখে উদ্দীপন শিশু ও যুব ক্লাবের আয়োজনে শিশু অধিকার সপ্তাহ ২০২০ উদযাপিত হয়।
শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে উদ্দীপন শিশু ও যুব ক্লাবের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি, হাত ধোয়া কর্মসূচি, চিত্রাংকন এবং রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব বশির আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার, পিরজপুর সদর।
আলোচনার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উদ্দীপন শিশু ও যুব ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি অমিত বিশ্বাস, শিশু প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের সদস্য বাধন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ কবীর হোসেন, জোনাল ম্যানেজার উদ্দীপন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল হালিম রিজিওনাল ম্যানেজার উদ্দীপন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জামিল হোসেন সিনিয়র ট্রেইনার উদ্দীপন। এছাড়া উপস্থিত ছিলেন সম্মানিত ব্যক্তিবর্গ, শিক্ষক ফোরামের সদস্য বৃন্দ, শপথ কমিটির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ ও উদ্দীপন শিশু যুবক ক্লাবের সদস্য বৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিশুদের অধিকার বাস্তবায়ন করা আমাদের সকলের দায়িত্ব এবং শিশুদের অংশগ্রহণ শিশুদের নিরাপত্তা শিশুদের সুরক্ষা নিশ্চিত করতে হবে এবং আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ এ কথা চিন্তা করে সবাই সবার জায়গা থেকে শিশুদের অধিকার বাস্তবায়নে কাজ করতে হবে।
পুরস্কার বিতরণী শেষে ক্লাব শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং সভার সভাপতি শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত সকল কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares