IHWS এর পিরোজপুর পৌর কমিটি গঠন সভাপতি সাব্বির সম্পাদক শাহীন

 

নিজস্ব প্রতিনিধি:মোঃনাজমুল ইসলাম

 

IHWS এর পিরোজপুর পৌরসভায় মোঃ সাব্বির আহম্মেদ সভাপতি, মোঃ শেখ শাহিন সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল কাইয়ুম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

অন্যান্য সদস্যদের মধ্যে উপদেষ্টা মন্ডলী হলেন, মোঃ রইচ উদ্দিন দুলাল, মোঃ আরিয়ান সৌরভ ও মোঃ সোহেল রানা।

সিনিয়র সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম, সহ-সভাপতি মোঃ রাকিব মল্লিক, কাজী নোমায়ের ইসলাম ও সহ-সভাপতি মোঃ জালাল মৃধা।

যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক
তনয় পাল ও যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথী ওম।

সহসাংগঠনিক সম্পাদক মোঃ নুর ইসলাম, মোঃ সুমন শেখ, মোঃ মিরাজ শেখ, মোঃ সাইদুল ইসলাম, মোঃ তানভির ইসলাম ও মোঃ মহিদুল ইসলাম।

প্রচার সম্পাদক মোঃ নয়ন শেখ, যুগ্ম প্রচার সম্পাদক মোঃ সাকিল সিকদার, দপ্তর সম্পাদক মোঃ সাকিবুর রহমান, যগ্ম দপ্তর সম্পাদক মোঃ মাইন শেখ, লাইব্রেরী ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ নাইম খান, যুগ্ম লাইব্রেরী ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ অলি শেখ, ক্রীড়া বিষয়ক সংবাদ মোঃ হাফিজ শেখ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদিকা বিথী খান ডালিয়া, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মফিজুল সিকদার, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক সুজন শেখ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা তানিয়া ইসলাম মীম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সাইফুল ইসলাম, রক্তদান বিষয়ক সম্পাদক মোঃ মারুফ সিকদার, সদস্য নাজমুল ইসলাম, নাদির ইসলাম, সাকিল আহমেদ, মোঃ রবিউল ও মোঃ তুহিন শেখ প্রমুখ।

নবগঠিত পিরোজপুর পৌরসভা কমিটিকে অভিনন্দন জানান আহ্বায়ক প্রভাষক কাদিরুল মোঃ মুক্তাদির পিরোজপুর জেলা, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক রিপন, কেন্দ্রীয় পরিষদ, সভাপতি প্রভাষক কাজী জাফর হোসেন কেন্দ্রীয় পরিষদ।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন নবগঠিত পিরোজপুর পৌরসভা কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, “একতা মানবতা সেবা” এই মুলনীতিতে, “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই শ্লোগানে ও “রাজনীতি যার যার আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি সবার” এই অঙ্গীকারে আমাদের পথ চলা। পিরোজপুর পৌরসভা কমিটি গঠনের মাধ্যমে সংগঠন আরেক ধাপ এগিয়ে গেল। তিনি আশা করেন পিরোজপুর পৌরসভা খুব শীঘ্রই ওয়ার্ড কমিটি গঠনের মাধ্যমে পৌরসভাকে একটি যুগোপযোগী কমিটিতে পরিনত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *