IHWS এর বরগুনা জেলা আহবায়ক কমিটিতে এডভোকেট রুহুল আমিন আহ্বায়ক ও আসমা বেগম সদস্যা সচিব নির্বাচিত!

 

 

নিজস্ব প্রতিনিধি: অদ্য ১৩ আগষ্ট ২০২০ তারিখ রোজ বৃহস্পতিবার আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির বরগুনা জেলায় ৩১(একত্রিশ) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক- অ্যাডভোকেট জামাল হোসেন( বরগুনা সদর), এডভোকেট কবির হোসেন (বামনা), এডভোকেট সেলিম হোসেন (বেতাগী), এডভোকেট ইসাহাক আলী (আমতলী), এডভোকেট সুশান্ত বেপারী (তালতলী), মোহাম্মদ ইউসুফ মাস্টার , মোঃ আবুল কালাম , মোঃ হুমায়ুন কবির , মোঃ জাফর আকন, মোঃ আল আমিন ফরাজী, মোঃ গোলাম হায়দার। সদস্যরা হলেন, স্বীকৃতি রানী, অধ্যক্ষ আব্দুস সালাম, মোহাম্মদ আনোয়ার হোসেন মাস্টার, মোঃ মজিবুর রহমান(লিটন), মোঃ মাসুম বিল্লাহ , মোঃ শরিফুল ইসলাম সাগর, মোঃ পারভেজ রহমান, অভি মজুমদার বিক্রম, মোঃ রাকিব হোসেন, আবদুল্লাহ আর রাফি, মেহেদী হাসান, নাসিরুল ইসলাম হৃদয়, মোঃ হাফিজুল ইসলাম হাফিজ, মোহাম্মদ তৌফিক হোসেন, মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ আক্তার হোসেন, মুসাম্মাৎ হনুফা বেগম ও মোঃ খলিল প্রমূখ।

কেন্দ্রীয় পরিষদের সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে ও কার্যনির্বাহীর চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন বরগুনা জেলায় ৩১(একত্রিশ) সদস্য বিশিষ্ট বরগুনা জেলা আহবায়ক কমিটি অনুমোদন দিতে সম্মত হয়েছেন।

উক্ত আহ্বায়ক কমিটি আগামী ০৩ (তিন) মাসের মধ্যে পুর্নাঙ্গ বরগুনা জেলা কমিটি ঘোষণা করবেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন নবনির্বাচিত বরগুনা জেলা আহবায়ক কমিটি’কে অভিনন্দন জানিয়ে বলেন যে, একতা মানবতা সেবা এই তিন মুলমন্ত্র, মানুষ মানুষের জন্য ও জীবন জীবনের জন্য এই শ্লোগান এবং রাজনীতি যার যার আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি সবার এই অঙ্গীকারে আমাদের পথ চলা। সংগঠনের নিয়মাবলী অনুসরণ করে বরগুনা জেলা আহবায়ক কমিটির নেতৃবৃন্দ নিজেদের দক্ষতা ও যোগ্যতা দিয়ে সংগঠনকে শক্তিশালী করবে।

সংগঠনের মহাসচিব প্রভাষক গোলাম সরোয়ার জুয়েল বরগুনা জেলা আহবায়ক নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ’কে অভিনন্দন জানিয়ে বলেন, আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি বরগুনা জেলা আহবায়ক কমিটি ঘোষণার মাধ্যমে সংগঠনের কার্যক্রম আরো একদাপ এগিয়ে গেল।

কেন্দ্রীয় পরিষদের সভাপতি প্রভাষক কাজী মোঃ জাফর হোসেন বরগুনা জেলা নবনির্বাচিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ’কে অভিনন্দন জানিয়ে বলেন, আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটিকে শক্তিশালী করতে এই কমিটি অগ্রণী ভূমিকা পালন করবেন।

কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মোর্তুজা হোসাইন বরগুনা জেলা আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও বরগুনা জেলা সমন্বয়ক পিসি আবু হানিফ নবনির্বাচিত বরগুনা জেলা আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares