বর্ণাঢ্য আয়োজনে ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারের আর্থিক সচ্ছলতা জন্য ছাগল প্রদান এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পুনর্মিলনী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

আরবিপি ডেস্ক: পিরোজপুর জেলার, মঠবাড়িয়া উপজেলার, সাপলেজা ইউনিয়নের ৯২ নং স্কুলের সাইক্লোন শেল্টার (তাফাল বাড়িয়া) গতকাল রোজ শনিবার, ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য ছাগল প্রদান এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পুনর্মিলনী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
সারাবিশ্বে ছড়িয়ে আছে কভিড ১৯ ভাইরাস।মৃত্যুবরণ করছে হাজারো মানুষ। অফিস-আদালত কর্মসংস্থান ছেড়ে শুয়ে আছে লক্ষাদিক মানুষ কিন্তু থেমে নেই, সারাবিশ্বের অসহায় মানুষের পাশে আপন মানুষজন! তাদের কথাই বলছি, যারা বর্তমান সময়ের অতি আপন স্বেচ্ছাসেবকবৃন্দ কোভিড ১৯ সচেতনতায় তারা দিনরাত পরিশ্রম করে যাচ্ছে মানুষের সুস্বাস্থ্য আশায়। তারই ধারাবাহিকতায় আজকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আর্থিক সহায়তা (ছাগল) প্রদান করার লক্ষে।

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠান সংগঠননের ভারপ্রাপ্ত সভাপতি মোঃকাইউম হোসেন জমাদ্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিন খানের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

ভারপ্রাপ্ত সভাপতি কাইউম হোসেন জমাদ্দার তার বক্তব্যে সংগঠন সম্পর্কে বিভিন্ন সুবিধা ও অসুবিধা তুলে ধরে।তিনি এলাকার সকল মানুষকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন
মোঃ আল আমিন খান সাধারণ সম্পাদক
মিসেস পারভীন আকতার মরিয়ম ( শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক)
মোঃ আল মামুন সোহরাব (সদস্য কেন্দ্রীয়), মোঃ রফিকুল ইসলাম (সদস্য কেন্দ্রীয়), অভিভাবক এর পক্ষ থেকে বক্তব্য রাখেন,মোঃ রশিদ মোল্লা,মোঃ নজরুল ইসলাম মাস্টার, মাওলানা মোঃ রুহুল আমিন হাওলাদার।
অবিভাবকরা বক্তব্যর মধ্যে সংগঠনের ভবিষ্যৎ উজ্জ্বল কামনা ও বিভিন্ন বিষয় দিক নির্দেশনা মূলক কথা বলেন।

সংগঠনের অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী সদস্য ও দেড় শতাধিক অভিভাবক সহ প্রায় দুই শতাধিক উপস্থিতি ছিল।

অনুষ্ঠান শেষে হাফেজ মাওলানা মোঃ রুহুল আমিন দোয়া ও মুনাজাত করে।
সংগঠনের চেয়ারম্যান ও সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়।উপস্থিত সকলকে মিস্টি মুখ করানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares