রংধনু’র তৃতীয় বর্ষ পূর্তি উদযাপন মঠবাড়িয়ায়।

 

‘তারুণ্যের শক্তি-ই, মানবতার মুক্তি’ এ স্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে গড়ে উঠা স্বেচ্ছাসেবী সংগঠন “রংধনু কল্যাণ ট্রাস্ট” এর তৃতীয় বর্ষ পূর্তি উদযাপন করা হয় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় বাদুরতলী কায়মূদ্দিন হাজী বাড়ি এতিমখানা ও বালক-বালিকা মাদরাসায়। প্রায় ৮০ শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য মধ্যাহ্নভোজ হিসেবে বিরিয়ানি, দই ইত্যাদি সহ সকলের জন্য প্রায় শতাধিক মাস্ক বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ নাঈম ইসলাম সোহাগ সহ অন্যান্য সদস্যরা।

জোহর নামাজ বাদ দেশ ও সমগ্র বিশ্বের মহামারী করোনা ভাইরাসের থেকে পরিত্রাণ প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ কর্মসূচীকে কেন্দ্র করে সংগঠনের উপদেষ্টা শফিকুল ইসলাম বলেন, “সমগ্র বিশ্বে মহামারী করোনা ভাইরাসের আতঙ্ক, মানুষের জীবনযাপন অত্যন্ত কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। এসময় বানভাসি মানুষদের সহ সকল সুবিধাবঞ্চিতদের পাশে থাকা সমাজের বিত্তবানদের গুরুদায়িত্ব।”

ভবিষ্যতেও এ সংগঠনটি তাদের কার্যক্রম অব্যাহত রাখবে এবং সেখানে জাতী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করার আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares