একটু সহযোগীতা পেলে বাঁচতে পারে বাবুল এর জীবন।

 

সীতাকুন্ড প্রতিনিধি: মোঃ মহিন উদ্দিন

চট্রগ্রামে সীতাকুন্ড থানার ৫নং বাড়বকুন্ড ইউনিয়নে নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি ঐতিহ্যবাহী নড়ালিয়া গ্রাম। এই গ্রামে কিছু দূঃখ বরাবরই ছিলো, এখনো আছে। আমরা হাতে গোনা কিছু মানুষই হয়তো সেই সম্পর্কে জানি না।
আজকে আপনাদের কে এই মায়া ভরা নড়ালিয়ার গ্রামের এক দুঃখী ব্যক্তির সাথে পরিচয় দিব। যিনি মরণব্যাধি এক অসুস্থতায় শয্যাশায়ী হয়ে আছেন দীর্ঘদিন ধরে।

রোগীর নাম: মুহাম্মদ তাজুল ইসলাম (বাবুল)
পিতা: মুহাম্মদ সামসুল আলম (প্রকাশ চুনচুন)
বাড়ি: মুরাদ খালাসি বাড়ি নডালিয়া, বাড়বকুন্ড, সীতাকুন্ড, চট্রগ্রাম।

নডালিয়া গ্রামের মুহাম্মদ তাজুল ইসলাম (বাবুল) যার হার্টের দু’টি বাল্বই নষ্ট হয়ে গেছে। দীর্ঘ দিন যাবত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পরে বিশেষজ্ঞ ডাক্তারগণ বলেছে অনতিবিলম্ব ঢাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন মিরপুর গিয়ে অপারেশন করানোর জন্য। তার অপারেশন করাতে প্রায় ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকা লাগবে। অভাব অনটনের সংসারে ৪ জন সদস্যের পরিবার তার। যেখানে দেশের বর্তমান করোনার পরিস্থিতিতে দুমুঠো ভাত নিয়মিত জুটে না। সেখানে অপারেশন ও চিকিৎসা করানো তার পক্ষে স্বপ্নময় ব্যাপার!

আজ জনসেবা যুব কল্যাণে আমরা সংগঠনের পক্ষ থেকে আর্থিক ভাবে সহযোগীতা মোঃ তাহের, সাথে ছিলেন দপ্তর সম্পাদক মোঃ মহিন উদ্দিন, কার্যকরি সদস্য মোঃ শাহাদাত হোসেন সজীব।

জনসেবা যুব কল্যাণে আমরা এর সম্মানিত সভাপতি মোঃ তাহের বলেন, আমি গত কাল ওনার বাড়িতে যায়। বাড়িয়ে যাওয়ার পরে ওনার সব দূঃখের কথা গুলো শুনি। ওনার সব কথা গুলো শুনার পরে আমি আমাদের সংগঠনের পক্ষ থেকে তাকে কিছু সহযোগীতা করি। আপনাদের একটু সহযোগীতা পেলে আমি মনে করি ওনার অপারেশন এর ব্যবস্থা টা তাড়াতাড়ি করা সম্ভব। তাই আপনারা সবাই একটু সাহায্যের হাত বাড়িয়ে দিন।

মুহাম্মদ তাজুল ইসলাম (বাবুল) বলেন, আমার ৪ জন সদস্যের পরিবার। ছোট ছোট দুইটা বাচ্চা নিয়ে সংসার আমার। এই অবস্থায় আমার হার্টের দুইটি বাল্ব নষ্ট হয়ে যাওয়ায় চিকিৎসা বাবদ অনেক টাকা দরকার। এমন অবস্থায় আমার পরিবারের ভার পোষণ করা আমার পক্ষে অনেক কষ্ট কর। তাই আমি সমাজের বৃত্তবান লোকদের কে একটু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি। আপনাদের একটু একটু সহযোগীতা হয়তো আমি আবার সুস্থ হয়ে নতুন জীবনে ফিরে আসতে পারবো। ইনশাল্লাহ

যোগাযোগঃ

+8801860-016319
(রোগীর ব্যক্তিগত নাম্বার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares