শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল সাপোর্ট মানব কল্যাণ সংস্থার- সহযোগিতায় এখন মুদির দোকানের মালিক।

 

সাপোর্ট প্রতিনিধি :তারিফ ইসলাম

শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল পাঁচ সদস্যর পরিবার নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন ।পরিবারে উপার্জন করার মতো পরিবারে কেউ ছিলো না । নিজেও শারীরিক প্রতিবন্ধী মাঝে মাঝে ভিক্ষাবৃত্তিতে জড়িয়ে পড়েছিলেন এবং মানুষের সহযোগিতায় কোনক্রমে মানবতার জীবন যাপন করছিলেন।তার ছোট দুটি বাচ্চা ওই স্ত্রী নিয়ে সংসার চলছিল খুব অভাব-অনটনে।

এই অবস্থায় তাকে সহযোগিতার জন্য এগিয়ে আসলেন সাপোর্ট মানব কল্যাণ সংস্থা। তার ভিক্ষা করতে হবেনা এই অঙ্গীকারে সংস্থার নির্বাহী পরিষদের নির্দেশক্রমে । ইমদাদুল সিকদারের জন্য একটি মুদির দোকানের ব্যবস্থা করে দেওয়া হয়।

সাপোর্ট মানব কল্যাণ সংস্থা পক্ষ থেকে ইমদাদুলকে দোকান করে দেয়া হয়েছে আজ বৃহস্পতিবার (২ জুলাই)। এই দোকান উদ্বোধন করেন

পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান । ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পি পি এম ও ডিবি ইন্সপেক্টর হাচনাইন পার‌ভেজ ।

এ ব্যাপারে সাপোর্ট এর সম্পাদক আহসান কবির বলেন শারীরিক প্রতিবন্ধী ইমদাদুলের জন্য চিত্রনায়ক জায়েদ খান সহ সবার সহযোগিতায় কিছু একটা করতে পেরেছি। তার চাওয়া পূরণ করতে পেরেছি এজন্য খুব ভালো লাগছে। তাকে আর অন্যের কাছে হাত পাততে হবে না করতে হবেনা ভিক্ষাবিত্তি।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন সিকদার সাগর বলেন আশা করি পরিবার নিয়ে ভালো থাকবেন তিনি। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানান পিরোজপুরের পুলিশ সুপারকে তিনি শত ব্যস্ততার ভিড়ে আমাদের এই কাজের সমর্থন দিয়ে দোকানটি উদ্বোধন করেছেন। আমি চিত্রনায়ক জায়েদ খান কে ধন্যবাদ জানাবো সর্বদা আমাদের সাথে যোগাযোগ রেখেছেন ।আমি ধন্যবাদ জানাবো সংগঠনের উপদেষ্টা হাসান পারভেজ কে যে নিরলস পরিশ্রম করেছেন দোকানটি রেডি করার জন্য। আমরা হয়তো একা কিছুই করতে পারতাম না । আমাদের এই ক্ষুদ্র কাজ দেখে যদি একটি মানুষও তার পাশের মানুষটির পাশে দাঁড়ান তবে আমার সার্থকতা। ধন্যবাদ জানাবো সাপোর্টে নির্বাহী পরিষদ সাধারণ পরিষদ এর সকল সদস্যদের কে যারা এ কাজ সফলভাবে উঠার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares