শ্রীমঙ্গল পৌর শাখা পুজা উদযাপন কমিটির পক্ষ থেকে ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল শাখাকে পিপিই প্রদান।

 

স্টাফ রিপোর্টার: আব্দুস সামাদ।

অদ্য ২৫ জুন রোজ বৃহঃবার বিকাল ৫ ঘটিকার সময়, শ্রীমঙ্গল শ্রী শ্রী জগন্নাথের আখড়ায়, শ্রীমঙ্গল পৌর শাখা পুজা উদযাপন কমিটির পক্ষ থেকে ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল শাখাকে ২০ টি পিপিই প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসিল্যান্ড জনাব মাহমুদুর রহমান মামুন, ইকরামুল মুসলিমীন জেলা টিম প্রধান মাওঃ এহসানুল হক জাকারিয়া, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়, ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল শাখার সভাপতি এম এ রহীম নোমানী।

ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল উপজেলার পক্ষ থেকে পিপিই গ্রহন করেন, শ্রীমঙ্গল উপজেলা টিম প্রধান এম এ রহিম নোমানী। এসময় আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা সহকারী টিম প্রধান মাওঃ জুনাইদ আহমদ জুনেদ সহ সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম বলেন, আজকের অনুষ্ঠান ধর্মীয় সম্প্রতির অনন্য উদাহরণ। ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এবং শ্রীমঙ্গল পুজা উদযাপন কমিটি পৌর শাখা প্রমান করেছে শ্রীমঙ্গল ধর্মীয় সম্প্রতির জন্য উদাহারনময় স্থান। এবং তিনি দাফন-কাফনে নিয়োজিত ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার টিমের ভূয়সী প্রশংসা করেন। ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের জেলা টিম প্রধান বলেন, আমরা করোনায় আক্রান্ত মৃতদের এ পর্যন্ত ৮টি দাফন-কাফন করেছি। এবং এর পাশাপাশি করোনায় আক্রান্ত রুগীদের সার্বিক সেবাও দিয়ে যাচ্ছি। পরিশেষে আনুষ্ঠানিক পিপিই বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares